How to Fill up Application Form - ANEXA 2 form

Higher Study Romania
0


How to Fill up ANEXA 2 form

কিভাবে আবেদন ফরম পূরণ করবো।

আবেদন ফরম পূরণ করা অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। আবেদন ফরম পূরণ হওয়ার ক্ষেত্রে যদি কোনো ভুল করে সাবমিট করে দেন এক্ষেত্রে ইউনিভার্সিটি চাইলে আপনার আবেদনটি একসেপ্ট নাও করতে পারে। তাই আবেদন ফরম পূরণ করার ক্ষেত্রে আপনাকে সঠিক গাইডলাইন ফলো করতে হবে।

রোমানিয়ার সকল পাবলিক ইউনিভার্সিটিতে কিন্তু এই একটাই ফরম দরকার হয়। একটা ফরম দিয়েই আপনি সকল ইউনিভার্সিটিতে আবেদন করতে পারবেন। আপনি যদি একাধিক ইউনিভার্সিটিতে আবেদন করেন সেক্ষেত্রে আপনাকে শুধু ইউনিভার্সিটির নাম এবং আপনার পছন্দের সাবজেক্টের নাম চেঞ্জ করতে পারেন। এছাড়া আর তেমন কিছু দরকার হয়না। ভিডিও দেখলে বুঝতে পারবেন। ভিডিও লিংকঃ click here for editing software


আপনি এই ANEXA ফরম পূরন করতে যে সফটওয়্যার ব্যবহার করবেন সেটার লিংকঃ
ইমেজ ব্যাকগ্রাউন্ড অথবা আপনার সিগনেচার এবং তারিখ বসানোর জন্য যে ওয়েবসাইট ব্যবহার করবেন সেটার লিংকঃ click here for background remover


আবেদন ফরমটি ডাউনলোড করতে ঃ click here for Anexa 2 Form Download

নোটঃ

)            অবশ্যই পাসপোর্টের তথ্য অনুযায়ী এইটা পূরণ করবেন।
)           ফ্যাকাল্টির কথা উল্লেখ করবেন না। আপনি কোন সাবজেক্টে পড়তে চান সেটা দিবেন
)           একবার সেভ করলে রি-এডিট করতে পারবেন না।
)           রোমানিয়ান নাকি ইংলিশে পড়বেন চেক করে দিবেন।
)           সাবমিটের পূর্বে বার বার চেক করুন ভুল আছে কিনা
)          চাইলে আমার মেইলে পাঠিয়ে দিতে পারেন। চেক করে ফিডব্যাক জানিয়ে দিবো।
)           ইমেইলঃ  foreignland999@gmail.com


লেখকের কিছু কথাঃ লেখাটি সম্পূর্ণ আমার বাস্তব অভিজ্ঞতা থেকে লিখেছি। আমার মনে হয়না বাংলা ভাষায় লেখা উচ্চশিক্ষা নিয়ে এমন কন্টেন্ট কেউ আগে লিখেছে। কন্টেট লেখাটি যদি আপনার পছন্দ হয়, আপনি একটুও উপকার পেয়ে থাকেন তাহলে বলবো আপনি আপনার উচ্চশিক্ষায় পড়তে চায় এমন বন্ধুদের গ্রুপে শেয়ার করে দিবেন। আপনাদের সাড়া পেলে আমি আরো ইনফরমেটিভ কনটেন্ট লিখবো ইনশাআল্লাহ। আমি নিজেও একজন রোমানিয়ার ক্যান্ডিডেট। আমার সম্পূর্ন প্রসেস কোনো এজেন্সি ছাড়াই আমি নিজে নিজে করেছি। লেখার কোথাও ভুল বা না বুঝতে পারলে অবশ্যই কমেন্টস করে জানাবেন। আশা করছি আমি আপনাদের সকল তথ্য দিয়ে সহযোগীতা করতে পারবো। ধন্যবাদ।
Source: University Website & Google



Important Link For You

1.        Download Anexa 2
2.        Adobe acrobat
3.       image background remover
4.         Nothing
5.         Nothing

Next Post:

1.   Application Fees Send System      
2.   Living Costing Send      
3.   Embassy Costing      
4.   Embassy Questions      
5.   University Email      


 FOREIGN LAND YOUTUBE CHANNEL



Post a Comment

0Comments
Post a Comment (0)